শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর
ইতালির সড়কে প্রাণ ঝরলো বাংলাদেশী বি-বাড়িয়ার বাঞ্ছারামপুরের ছেলের। কালের খবর

ইতালির সড়কে প্রাণ ঝরলো বাংলাদেশী বি-বাড়িয়ার বাঞ্ছারামপুরের ছেলের। কালের খবর

কালের খবর ডেস্ক :: ইতালির রোমে সড়ক দুর্ঘটনায় কাজী রতন (৩৬) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। নিহত রতনের বাড়ি বি-বাড়িয়ার বাঞ্ছারামপুরের দরিকান্দি এলাকায়।

স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার সাইকেলে কাজে যাওয়ার সময় রোম আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় পেছন থেকে একটি গাড়ির ধাক্কায় ছিটকে পড়েন রতন। এতে মারাত্মক আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। পরে তাকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে এনে লাইফসাপোর্টে রাখা হয়। পাঁচ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েন তিনি। কিন্তু আর তার জ্ঞান ফেরেনি।

স্থানীয় সময় সোমবার বিকালে দেশটির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রতন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com